বিদ্বেষ ছড়াচ্ছে অর্ণবের রিপাবলিক টিভি, নিষিদ্ধ করা হোক! হাইকোর্টে দায়ের পিটিশন

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: রিপাবলিক টিভির সম্পাদক অর্ণব গােস্বামীর বিরুদ্ধে বােম্বে হাইকোর্ট ও কর্ণাটক হাইকোর্টে দুটি পৃথক পিটিশন দায়ের হয়েছে। পিটিশনে রিপাবলিক টিভির সম্প্রসারণে নিষেধাজ্ঞার পাশাপাশি অর্ণব গােস্বামীকে অন্য কোন চ্যানেলে বা সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই প্রচার না করতে দেওয়ার দাবি জানানাে হয়েছে।

সূত্রের খবর, মহারাষ্ট্র বিধানসভার বিধায়কের ভাই মহারাষ্ট্র যুব কংগ্রেসের সহ-সভাপতি সুরজ ঠাকুর বােম্বে হাইকোর্টে পিটিশন দায়ের করেছেন। অন্যদিকে সমাজকর্মী ও বেঙ্গালুরুর আরটিআই কর্মী মােহাম্মদ আরিফ জামিল কর্ণাটক হাইকোর্টে পিটিশন দিয়েছেন।

আবেদনকারীরা পালঘরে দুই সাধু ও তাঁদের চালককে মারধরের মামলায় মিথ্যা খবর প্রকাশ ও সাম্প্রদায়িকতা ছড়িয়ে কংগ্রেস সভাপতি সােনিয়া গান্ধীকে অভিযুক্ত করার জন্য আদালতে অর্ণব গােস্বামীর বিরুদ্ধে মামলা করে তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন।

আবেদনে বলা হয়েছে, অর্ণবের বিরুদ্ধে তদন্ত সম্পূর্ণ না হওয়া পর্যন্ত রিপাবলিক টিভির সম্প্রসারণ বন্ধ করে দেওয়া হােক। পাশাপাশি অর্ণব গােস্বামী যেন কোনও টিভি চ্যানেল অথবা অনলাইন প্ল্যাটফর্মে মুখ খুলতে না পারেন সেই ব্যবস্থাও করা হােক।

Comment

Please enter your comment!
Please enter your name here