দাড়ি-টুপি দেখেই কুটুক্তি! ফিল্মি কায়দায় পথ আটকে জুবায়েরের উপর হামলা গেরুয়া সন্ত্রাসীদের

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: সত্যিই কি দিল্লির পর উগ্র সন্ত্রাসীদের টার্গেট বাংলা। বাংলায় দিন দিন গেরুয়া বাহিনীর শাখা সংগঠন ডানা বিস্তার করছে। ১-মার্চ অমিত শাহের সভায় এক বিজেপি কর্মী বন্দুক নিয়ে উপস্থিতি তার পর মিছিলে পুলিশের সামনেই চলল “গোলি মারো” স্লোগান। যা নিয়ে বিজেপির সাথে-সাথে তৃণমূল কেউ কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরা। সিপিএম নেতা মোহাম্মদ সেলিম বলেছিলেন, ‘মমতার কল্যাণেই এসব স্লোগান হচ্ছে’।

ইদানিং সোশ্যাল মিডিয়াতেও ইসলাম ধর্ম ও তার অনুসারীদের নিয়ে কটূক্তিকারীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে বাংলায়। গতকাল দক্ষিণ 24 পরগনা ক্যানিং-এ আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ জুবায়েরের পথ আটকায় কিছু উগ্র সন্ত্রাসীরা। পুলিশকে ঘটনাটি বললে পুলিশ দোষীদের নাগালের কাছে পেয়েও শুভ তাদের আটক করে দোষীদের কিছু না বলে ছেড়ে দেন বলে অভিযোগ করেন আক্রান্ত আব্দুল্লাহ জোবায়ের।

তিনি বলেন, প্রথমে আমাদের গাড়ির উপর আক্রমণ করে। আমরা কিছু না বললে কিছুটা এগিয়ে গিয়ে ফিল্মি স্টাইলে আমাদের গাড়ির সামনে এসে মোটরসাইকেল দাঁড় করিয়ে দেয়। তারা আমাকে আক্রমণ করতে আসলে আমার ড্রাইভার বাধা দিন। এরপর ওরা আমাকে ছেড়ে ড্রাইভারের উপর চড়াও হয়। ড্রাইভার এর মাথা দিয়ে রক্ত ঝরতে থাকলে তাকে তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করি। অবস্থার অবনতি হওয়ায় দেশবন্ধু চিত্তরঞ্জন হসপিটাল এর রেফার করা হয়েছে। তিনি আরো বলেন আমি দুষ্কৃতীদের চিনি তাদের গাড়ির নাম্বার( WB 96 K 5343)। পুলিশ তাদেরকে কাছে পেয়েও কিছু জিজ্ঞাসা না করে শুধু বাইকটি আটক করে তাদের ছেড়ে দেন।

Comment

Please enter your comment!
Please enter your name here