ধর্ম-ধর্ম খেলা ছাড়া কিছুই নেই বিজেপির! তৃণমূলে যোগ দিয়ে বললেন বিজেপি কর্মী-সমর্থকরা

183

আব্দুল কাদির, পিপিএন বাংলা,চাঁচল: বিজেপি ও কংগ্রেস শিবিরে ফের ধ্বস হরিশ্চন্দ্রপুর বিধানসভা এলাকায় । রাজ্য ক্ষুদ্র ও কুটির শিল্পের ভাইস-চেয়ারম্যান তথা হরিশ্চন্দ্রপুর-এর প্রাক্তন বিধায়ক তজমূল হোসেনের হাত ধরে বিজেপি কংগ্রেস সিপিএম ছেড়ে প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী- যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। সদ্য যোগ দেওয়া নেতা-কর্মীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন তাজমুল হোসেন সহ এলাকার জনপ্রতিনিধিরা ।

তৃণমূলের পতাকা তুলে নিয়ে বিজেপি ছেড়ে সদ্য তৃণমূলে যোগ দেওয়া রাজীব লোচন দাস বলেন, “আমরা বিজেপিতে ছিলাম অনেক আশা ভরসা নিয়ে। কিন্তু বাস্তবে দেখলাম উল্টো। ধর্ম ধর্ম যুদ্ধ ছাড়া কিছুই কাজ করছেন মোদির নেতৃত্বাধীন সরকার। রাজ্য জুড়ে ক্রমশ অস্থিরতা সৃষ্টি করে চলেছে বিজেপি। তাই মা মাটি মানুষের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের শরিক হতেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলাম।”

রাজ্য কোর কমিটির সদস্য তজমূল হোসেন বলেন, ‘‘ আমি দলের একজন সৈনিক হিসাবে এবং দলনেত্রীর নির্দেশ মতো বর্তমানে কাজ করে চলছি এবং আগামীতে করে যাব। করোনাকালে দিদির উন্নয়ন দেখেই অন্যান্য দল থেকে তৃণমূলে যোগ দেওয়ার হিড়িক পড়েছে। নবাগতদের দলের স্বাগত জানাচ্ছি। এবং অনেক পুরনো কর্মী যারা সক্রিয় ছিলেন না আজকে আবার সক্রিয়ভাবে কাজ করার শপথ পাঠ করলেন। নবাগত এবং পুরনো যারাই আজকে দলে যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেস তাদের যোগ্য সম্মান দেবে।’’

আজকের এ যোগদান কর্মসূচিতে তজমূল হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের কর্মদক্ষ মর্জিনা খাতুন, আমিনুল হক, বিকাশ ব্যানার্জি, যুব নেতা জিয়াউর রহমান, শামীমা রহমান প্রমূখ।

Comment

Please enter your comment!
Please enter your name here