অনুরাগ,কপিল মিশ্রা বুক ফুলিয়ে ঘুরছে আর ওমর খালিদ গ্রেফতার!এখন নাম দেখেই চিহ্নিত হবে দোষী: শ্রীবাস্তব

159

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: রবিবার গভীর রাতে জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র নেতা ওমর খালিদকে ১১ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর ইউএপিএ অ্যাক্টের আওতায় দিল্লি দাঙ্গা মামলায় সরাসরি যোগাসাযোগের অভিযোগে গ্রেফতার করেছে দিল্লি পুলিশের স্পেশাল ব্রাঞ্চ। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন সমাজকর্মী, লেখক-লেখিকা, ছাত্র-ছাত্রী বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা। টুইটারে ওমার খালিদের মুক্তির দাবিতে শুরু করা হয়েছে হ্যাশট্যাগ স্ট্যান্ড উইথ উমর খালিদ ট্রেন্ড।

দিল্লির দাঙ্গার সময় বিজেপি নেতা কপিল মিশ্র ও অনুরাগ ঠাকুর সহ আরও অনেক বিজেপি নেতা উদ্দেশ্য প্রণোদিতভাবে এক সম্প্রদায়ের বিরুদ্ধে লাগাতার বিদ্বেষমূলক বক্তব্য দিয়েছেন এবং সেই ভিডিওগুলো নিমিষেই সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়।

তবে তাদের বিরুদ্ধে আইনগতভাবে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। কারণ তারা শাসক দল বিজেপির সাথে যুক্ত। বরং তাদের গ্রেফতার করা হয়েছে যারা সাংবিধানিক পদ্ধতিতে নিজ অধিকারের জন্য লড়াই করছে।

এই ক্ষেত্রে কংগ্রেস নেতা শ্রীবাস্তব টুইট করে বলেন, ” ইউএপিএর অপব্যবহার করে ভীতু ও সাম্প্রদায়িক সরকার ওমর খালিদ কে গ্রেফতার করেছে। দিল্লী হিংসার জন্য যাদের গ্রেফতার হওয়ার কথা ছিল তারা বুক ফুলিয়ে নির্দ্বিধায় ঘোরাঘুরি করছেন। অনুরাগ ঠাকুর, কপিল মিশ্র, কোমল শর্মারা গ্রেফতার হননি এমনকি তাদের বিরুদ্ধে একটিও এফআইআর হয়নি! আমি বারবার বলেছি, অপরাধ নয় নামটাই অপরাধ। “

উল্লেখ্য যে, অনুরাগ ঠাকুর, কপিল মিশ্রার বিদ্বেষমূলক বক্তব্যের পরেই দিল্লিতে লাগে।

Comment

Please enter your comment!
Please enter your name here