‘করোনা’ মুখ্যমন্ত্রীকে চিঠি আব্দুল মাতিনের: AISJ-র ৮০টি মাদ্রাসা কোয়ারান্টাইন হিসাবে নিতে পারে সরকার

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: অল ইন্ডিয়া সুন্নাত অল জামায়াত একটি অরাজনৈতিক সংগঠন। এই ধর্মীয় সংগঠন বিগত কয়েক বছর ধরে সমাজের গরিব, অসহায় ও দিনমজুরদের সেবা করে চলেছে। প্রাকৃতিক দুর্যোগ আয়েলা ও বুলবুলে বিপর্যস্ত মানুষের সেবায় যথেষ্ট ভূমিকা পালন করেছে। ইতিমধ্যে করোনা মোকাবিলায় ৪৫ হাজার মাস্ক, ৩ হাজার সেনিটাইজার, ৫০ কুইন্টাল চাল ও আনুষাঙ্গিক দ্রব্যাদি বিতরণ করা হয়েছে বলে দাবি করেন সংগঠনের সুপ্রিমো মুফতি আব্দুল মাতিন।

অল ইন্ডিয়া সুন্নাত অল জামায়াতের সাধারন সম্পাদক মুফতী আব্দুল মাতিন সাহেব বলেন, আমাদের সংগঠনের পরিচালনায় উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা সহ রাজ্যের বিভিন্ন জেলায় ৮০ টি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে। নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে রাজ্য সরকারকে আমাদের সংগঠন অল্ ইন্ডিয়া সুন্নাত অল জামায়াত সর্ব ধরনের সহযোগিতায় প্রস্তুত। সরকার চাইলে আমাদের শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে কোয়ারান্টাইন সেন্টার হিসাবে ব্যবহার করতে পারে। এই মর্মে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে চিঠি লিখেছি।

আব্দুল মাতিন আরও বলেন, ইতিমধ্যে ডিএম ও স্থানীয় বিডিওদের সঙ্গে আলোচনা হয়েছে। তারা জানিয়েছে আমরা বর্তমানে সরকারী ভবন গুলিকে কোয়ারান্টাইন সেন্টার করছি। প্রয়োজন হলে আপনাদের সঙ্গে যোগাযোগ করব। উল্লেখ্য যে, বসিরহাট ২ ব্লকের বিডিও সংগঠনের শিক্ষাপ্রতিষ্ঠান জামিয়া রহমানীয়া ভিজিট করেছেন।

Comment

Please enter your comment!
Please enter your name here