“দেশদ্রোহীদের সর্ব চেষ্টার পরেও দিল্লিবাসী দেশভাগ হতে দেননি”: ফিল্ম নির্মাতা অনুরাগ কাশ্যপ

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: দিল্লি বিধানসভা ভোটের ফলাফল এসে গিয়েছে। স্পষ্ট হয়ে গেছে এককভাবে তৃতীয়বারের মতো সরকার গঠন করতে চলেছে অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বাধীন আম আদমি পার্টি। AAP ৬২ ও বিজেপি ৮ টি আসনে জয়লাভ করেছে।

দিল্লি নির্বাচনের ফলাফল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আম জনতা থেকে আরম্ভ করে প্রভাবশালী ব্যক্তিরা নিজ-নিজ প্রতিক্রিয়া দিচ্ছেন। প্রসিদ্ধ সিনেমা নির্মাতা অনুরাগ কাশ্যপ দিল্লি নির্বাচনের ফলাফল নিয়ে টুইট করে বিজেপিকে আক্রমণ করেন। তিনি বলেন, ” স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহাজি সত্যি বলেছিলেন টুকরো-টুকরো গ্রুপের সর্দার বিজেপিকে জোরদার ঝটকা লেগেছে, এবং দিল্লির বাসিন্দারা দেশদ্রোহীদের চেষ্টাকে ব্যর্থ করেছে। তাদের সর্ব ধরনের শক্তি লাগিয়ে দেওয়ার পরও দেশকে ভাগ হতে দেয়নি”।

উল্লেখ্য যে, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহা নির্বাচনী প্রচারে বলেছিলেন, ইভিএমে পদ্মের বোতাম এমন ভাবে টিপবেন যাতে করে কারেন্ট শাহীনবাগে লাগে। আর এক কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর এক নির্বাচনী জনসভায় বক্তব্য দিতে বলেছিলেন, দেশ কে গাদ্দারো কো গোলি মারো শালো কো‌। আর এক কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে আতংবাদী বলে কটাক্ষ করেন।

Comment

Please enter your comment!
Please enter your name here