“শাহীনবাগ ওয়ালুনে অমিত শাহ্ কো কারেন্ট লাগা দিয়া”:AAP বিধায়ক আমানতুল্লাহ খান

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: ‘শাহীনবাগ ওলোনে কারেন্ট লাগা দিয়া’, দিল্লির ভোট নিয়ে অমিত শাহকে পাল্টা কটাক্ষ আপ নেতার। দিল্লিতে ভোটের প্রচারে অমিত শাহ বলেছিলেন ইভিএমের পদ্মের ছাপ দেওয়া বোতাম এতটাই জোরে টিপুলন যাতে তার কারেন্ট শাহিনবাগে গিয়ে পৌঁছয়। তার প্রেক্ষিতেই শাহিনবাগের আপ প্রার্থী আমানতুল্লাহ খানের এই পাল্টা আক্রমণ।

দিল্লি নির্বাচনে বিজেপির মূল এজেন্ডাই হয়ে উঠেছিল শাহিন বাগ। তাই শাহিনবাগে জয়ের পর ওখলা বিধানসভা কেন্দ্রের প্রার্থী আমানতুল্লাহ খান অমিত শাহকে কটাক্ষ করে তিনি বলেছেন, ‘ওখলাকি জনতা নে কারেন্ট লাগা দিয়া’। এই ওখলা বিধানসভা কেন্দ্রের মধ্যেই পড়ে শাহিনবাগ এবং জামিয়া মিলিয়া। যেখানে সিএএ বিরোধী আন্দোলন এখনো জোরদার চলছে।

উল্লেখ্য যে, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহা নির্বাচনী প্রচারে বলেছিলেন, ইভিএমে পদ্মের বোতাম এমন ভাবে টিপবেন যাতে করে কারেন্ট শাহীনবাগে লাগে। আর এক কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর এক নির্বাচনী জনসভায় বক্তব্য দিতে বলেছিলেন, দেশ কে গাদ্দারো কো গোলি মারো শালো কো‌। আর এক কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে আতংবাদী বলে কটাক্ষ করেন।

Comment

Please enter your comment!
Please enter your name here