৫৬তম মালদা জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

129
৫৬তম মালদা জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
৫৬তম মালদা জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিজস্ব প্রতিনিধি, পিপিএন বাংলা : আজকে ডিস্ট্রিক্ট কাউন্সিল ফর স্কুল গেমস এন্ড স্পোর্টস মালদা এবং জোনাল কাউন্সিল ফর স্কুল গেমস অন্ড স্পর্টস মানিকচক জোন এর উদ্যোগে ৫৬তম আন্তঃজেলা বিদ্যালয়ের বার্ষিক খেলা ও ক্রীড়া প্রতিযোগিতা আয়োজিত হলো মানিকচক ব্লকে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ নিয়োগ কমিটির চেয়ারম্যান তথা মালদা মেডিকেল কলেজের সম্মানীয় চিকিৎসক ডাঃ মোয়াজ্জেম হোসেন। প্রধান অতিথি ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে তার মূল্যবান বক্তব্যে বলেন শরীর চর্চা ও ক্রীড়া প্রতিযোগিতা শারীরিক ও মানসিক বিকাশ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই সুস্থ জাতি গঠনে ক্রীড়ার গুরুত্ব অপরিসীম। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষারপাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন।

জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত ছাত্র-ছাত্রীদের জন্য নানা রকমের প্রতিযোগিতামূলক খেলার আয়োজন করা হয়েছিল। যেমন- দৌড় প্রতিযোগিতা, হাই জাম্প, লং জাম্প, ডিসকাস থ্রো, জ্যাভলিন থ্রো, শট পুট থ্রো, ইত্যাদি।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি গৌড়চন্দ্র মণ্ডল, প্রশাসনিক আধিকারিগণ,  শিক্ষা কর্মাধ্যক্ষ প্রতিভা সিংহ এবং অন্যান্য সম্মানীয় শিক্ষক -শিক্ষিকা ও আধিকারীকগণ।

Comment

Please enter your comment!
Please enter your name here