‘করোনা’ চিকিৎসা করতে চাই ডাঃ কাফিল: প্রধানমন্ত্রীকে চিঠি- মুক্তি দিন, দেশের সেবা করবো

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: কংগ্রেস বিধায়ক ডঃ ইরফান আনসারির পর নাগরিকত্ব আইনের বিরোধিতা করার জন্য কারাগারে বন্দী ডাক্তার কাফিল খান করোনা সংক্রামিত রোগীদের চিকিত্সার জন্য এগিয়ে আসতে চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি করেছেন। তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখে এই মহা সঙ্কটের সময়ে দেশবাসীকে সাহায্য করার অনুমতি চেয়ে আবেদন করেছেন।

কাফিল খান চিঠিতে লিখেছেন, করোনার মোকাবেলায় সরকার সন্তোষজনক পদক্ষেপ নিয়েছে। তবে তা সত্ত্বেও, এই রোগটি দ্রুত ছড়িয়ে পড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। যার কারণে ৩০-৪০ লক্ষ মানুষ ক্ষতিগ্রস্থ হতে পারে। সুতরাং যুদ্ধকালীন পরিস্থিতি পর্যায়ে এর মোকাবেলা হবে।চিকিত্সা ক্ষেত্রে ২০ বছরের অভিজ্ঞতা নিয়ে আমি অনুভব করি যে এই মুহুর্তে এই রোগ প্রতিরোধে আমি কিছুটা হলেও সাহায্য করতে পারি।

প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে ডঃ কাফিল লিখেছেন, “উত্তরপ্রদেশ সরকার আমাকে বিনা অপরাধে জবরদস্তি রাষ্ট্রীয় সুরক্ষা আইন প্রয়োগ করে জোর পূর্বক ভাবে কারাগারে রেখে দিয়েছে।” আপনার কাছে অনুরোধ প্লিজ আমাকে জেল থেকে মুক্তি দিন। যাতে আমি এই সঙ্কটের সময়ে দেশ ও এই দেশের জনগণকে সহায়তা করতে পারি। আমি আপনার প্রতি কৃতজ্ঞ থাকব।”

Comment

Please enter your comment!
Please enter your name here