এবার ঘরের বেটিও সুরক্ষিত নয়! বৌমাকে ধর্ষণ, অভিযোগ দায়ের বিজেপি বিধায়কের বিরুদ্ধে

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: পুত্রবধূকে ধর্ষণের দায়ে অভিযোগ দায়ের হল রাজধানী দিল্লির এক প্রাক্তন বিজেপি বিধায়কের বিরুদ্ধে। নয়াদিল্লীর নানগ্লৌ বিধানসভার দু’বারের বিজেপি বিধায়ক মনোজ শোকীনের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে দিল্লি পুলিশ একটি অভিযোগ দায়ের করেছে। জানা গেছে গত ৩১ ডিসেম্বর, ২০১৮ রাতে তাঁর পুত্রবধূকে ধর্ষণ করেন ওই প্রাক্তন বিজেপি বিধায়ক।

পুলিশ সূত্রের খবর অনুসারে গত বৃহস্পতিবার এই প্রাক্তন বিজেপি বিধায়কের বিরুদ্ধে এফ আই আর দায়ের করা হয়েছে। অভিযোগকারীর বক্তব্য অনুসারে, গত ৩১ ডিসেম্বর ২০১৮ রাত ১২.৩০ নাগাদ তিনি তাঁর স্বামী এবং অন্যান্য আত্মীয়দের সাথে হোটেলে নিউ ইয়ার্স পার্টি করে মীরা বাগে শ্বশুর বাড়ি আসেন। এরপর তাঁর স্বামী বাড়ি থেকে বেরিয়ে যান।

ওই মহিলা আরও জানিয়েছেন, রাত ১.৩০ নাগাদ তাঁর শ্বশুর এসে কথা বলতে চান এবং দরজা খুলতে বলেন। তখন তিনি মত্ত অবস্থায় ছিলেন এবং তাঁকে আপত্তিকর ভাবে স্পর্শ করছিলেন। মহিলা এতে আপত্তি করায় শ্বশুর তাঁকে চড় মারেন এবং বন্দুক বের করেন এবং এরপরই তাঁকে ধর্ষণ করেন। আমি প্রাথমিক আমার ভাইয়ের জন্য এবং বিয়ে বাঁচিয়ে রাখার জন্য অভিযোগ জানানো থেকে বিরত ছিলাম।

ওই মহিলা আরও জানিয়েছেন, তাঁর বিয়ের পরেই ডিসেম্বর মাসে তাঁর শ্বশুরবাড়ির বিরুদ্ধে দিল্লির সাকেত কোর্টে ডোমেস্টিক ভায়োলেন্স-এর একটি মামলা হয়। এবছরের জুলাই মাসের ৭ তারিখ ক্রাইম এগেন্সট ওম্যান সেল-এর ডাকে সাকেত কোর্টে হাজিরা দেবার সময় তাঁর মা ও বাবাকে হেনস্থা করা হয়। এরপর গত বুধবার আমি সাকেত কোর্টে গেলে অফিসার আমার পরিবারের নিরাপত্তার বিষয়ে আমাকে আশ্বস্ত করেন। তখনই আমি আমার অভিযোগ দায়ের করি।

পুলিশ সূত্রে আরও জানা গেছে প্রাক্তন বিজেপি বিধায়ক মনোজ শোকীনের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ধারা ৩৭৬ এবং ধারা ৫০৬-এ মামলা দায়ের করা হয়েছে।
সূত্র: পিপুলসরিপোর্ট

Comment

Please enter your comment!
Please enter your name here