মালদায় বানভাসীদের পাশে ওয়াইসীর দল সর্বভারতীয় মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন ( AIMIM)

শাহীদুল ইসলাম, পিপিএন বাংলা, মালদা: ফুলহার নদীর জল বৃদ্ধি পাওয়ায় দেবীপুর অঞ্চলের মাস্টারপ্লান বাঁধ ভেঙে রতুয়া 1 নম্বর ব্লকের অন্তর্গত পাঁচটি গ্রাম পঞ্চায়েত প্লাবিত হয়েছে। ঘর ছাড়া হয়েছে কয়েকশো পরিবার। আবার কেউ কেউ ভালো আশ্রয় স্থল না পাওয়ায় পরিবার নিয়ে বুক বরাবর বা কোমর জলে আতঙ্ক নিয়ে দিনাতিপাত করছেন।

শনিবার হায়দ্রাবাদের সাংসদ ব্যারিস্টার আসাদুদ্দীন ওয়াইসীর দল অল্ ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন তথা মীম এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন রাজ্য নেতা মতিউর রহমান তাঈমী, জেলা নেতা আমীর হোসেন, মানীরুল ইসলাম, বাদরুদ্দোজা , উকিল, সাদিকুল সহ স্থানীয় কর্মী-সমর্থকেরা।

এদিন মহানন্দ টোলা বিলাইমারি ও রতুয়া অঞ্চলের কয়েকশো পরিবারের হাতে শুকনো খাবার, ও জ্বর, ব্যাথা, পায়খানা, বমি বিভিন্ন ঔষধ বিতরণ করা হয়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ প্রশাসন ও প্রভাবশালী রাজনীতিক দলের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন ধরনের সহযোগিতা পাওয়া যায়নি। তারা আরো অভিযোগ করে বলেন, রতুয়া বিধানসভার বিধায়ক সমর মুখার্জি দিয়ারা এলাকার হওয়ার পরেও তিনি তাতাঁরর নিজ এলাকার কোনো খোঁজখবর রাখছেন না।

Comment

Please enter your comment!
Please enter your name here