সন্দেহের নজরে চৌকিদার! সাবেক মুখ্যমন্ত্রী শংকর সিংহ ভাঘেলার বাড়িতে চুরি

সন্দেহের নজরে চৌকিদার! সাবেক মুখ্যমন্ত্রী শংকর সিংহ ভাঘেলার বাড়িতে চুরি,
সন্দেহের নজরে চৌকিদার! সাবেক মুখ্যমন্ত্রী শংকর সিংহ ভাঘেলার বাড়িতে চুরি,

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: গুজরাটের সাবেক মুখ্যমন্ত্রী শংকর সিংহ ভাঘেলার বাড়ি থেকে প্রায় ৫ লক্ষ টাকা এবং বাড়ির জিনিস চুরি হওয়ার ঘটনা সামনে এসেছে। পূর্ব মুখ্যমন্ত্রী এর পক্ষ থেকে তার এক ঘনিষ্ঠ গান্ধীনগরে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে তার বাড়ি থেকে প্রায় ৩ লক্ষ টাকা নগদ এবং ২ লক্ষ টাকার গহনা চুরি হয়েছে। এই চুরির ঘটনায় শংকর সিং ভাঘেলার চৌকিদার এর উপর সন্দেহ করা হচ্ছে। এটিকে লক্ষ করে পুলিশ মামলার পেছনে জড়িতদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। গান্ধীনগরে ভঘেলার বাড়িতে চুরির ঘটনাটি ঘটেছে।

ভাঘেলার ঘনিষ্ঠ অভিযোগ দায়ের করার সময় বলেন , ৪ বছর পূর্বে তিনি মুখ্যমন্ত্রী শংকর সিংহ ভাঘেলার বাড়িতে বাসুদেভ নেপালি নামে একটি সিকিউরিটি গার্ড নিয়োগ করেছিল। সিকিউরিটি গার্ড এখানে তার স্ত্রী ও সন্তানদের সাথে থাকতো। এর মধ্যে অক্টোবর মাসে বাসুদেব নেপালি তার স্ত্রী এবং সন্তানদের সঙ্গে তার বাড়ি ছেড়ে চলে গেছে এবং তারপর থেকে সে এখানে ফিরে আসেনি।

অভিযোগ অনুসারে বাড়ির মধ্যে ঘরের যে আলমারিতে টাকা ও গহনা রাখা ছিল সেটর ব্যবহার শুধু বাসুদেবই করতো তাই এখন সন্দেহ করা হচ্ছে যে এই চুরির ঘটনার সঙ্গে বাসুদেব জড়িত থাকতে পারে। পুলিশ জানায়, চুরির ঘটনা জানতে পারে যখন বাঘেলার পরিবারের লোকেরা বিয়ের জন্য আলমারি থেকে গহনা বের করতে যায়। এ ঘটনায় পেসপুর পুলিশ থানায় এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশ এখন ঘটনার তদন্তে নেমে পড়েছে।

Comment

Please enter your comment!
Please enter your name here