সিঁড়ি ঘরের টিনের চালা কেটে আমির হোসেনের বাড়িতে দুঃসাহসিক চুরি, চাঁচল মহাকুমার বারোগাছিয়াতে

আব্দুল কাদির, পিপিএন বাংলা, চাঁচল: সিঁড়ি ঘরের টিনের চালা কেটে আমির হোসেনের বাড়িতে দুঃসাহসিক চুরি। ঘটনাটি ঘটেছে, চাঁচল মহাকুমার অন্তর্গত বারোগাছিয়া গ্রামে। ৮ আগস্ট বৃহস্পতিবার রাত্রি প্রায় ২:৩০ মিনিটে সিঁড়ি ঘরের টিন কেটে চোর বাড়ির ভিতর প্রবেশ করে। সিড়ি দিয়ে নেমে আমির হোসেনের স্বয়ন ঘরের পাশের ঘরটি ফাঁকা থাকায় সেই ঘরের বিছানার তোষক উল্টে পাল্টে দেখেছে , গোটা ঘরে জিনিসপত্র উল্টে পাল্টে তছনছ করে দিয়েছে।

সেই ঘরে কিছু না পেয়ে আমির হোসেনের স্বয়ন ঘরের দরজা খোলা থাকায় ঘরের ভেতরে প্রবেশ করে, টেবিলের ড্রয়ার গুলো খোলার সময় তাঁর স্ত্রী জানতে পেরে চোর বলে চিৎকার করে ওঠে, খাটের নিচ থেকে একটি ব্যাগ নিয়ে মুহুর্তের মধ্যে সিঁড়ি ঘরের গেট দিয়ে চোর পালিয়ে যায়।

আমির হোসেন জানান ওই ব্যাগের মধ্যে কিছু মূল্যবান কাগজপত্র এবং কিছু টাকা ছিল।  চোর পালানোর সময় তার টিন কাটার যন্ত্র টা নিয়ে যেতে পারেনি। সিঁড়ি ঘরের উপরে টিনের উপর রাখা ছিল। তিনি আরো বলেন বেশ কিছুদিন থেকে 12 গাছিয়া তে চুরির ঘটনা বেড়ে গিয়েছে। এই চুরির ঘটনাকে কেন্দ্র করে চিন্তিত গোটা গ্রামবাসী।

উল্লেখ্য, একই গ্রামে গত ২ আগস্ট বামফ্রন্টের দুইবারের প্রাক্তন বিধায়ক নাজিমুল হক সাহেবের বাড়ি থেকে তিনটি মোবাইল চুরি হয়েছে। হক সাহেব রাত্রে বেলায় যখন ঘুমাতে যান তখন মোবাইল গুলো পাশের বিছানাতে রেখে দিয়েছিলেন। চোর জানালা দিয়ে তিনটি মোবাইল চুরি করে নিয়ে গিয়েছে।

Comment

Please enter your comment!
Please enter your name here