গিরগিটিও লজ্জা পায় রাজ নেতাদের দেখে! রং পরিবর্তন সিন্ধিয়ার,মধ্যপ্রদেশ দখল নিতে চলেছে বিজেপি

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: যাবতীয় জল্পনা সত্যি করে কংগ্রেস থেকে ইস্তফা দিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। জানা গিয়েছে, রাজ্যসভায় বিজেপির তরফে জ্যোতিরাদিত্যর টিকিট নিশ্চিত হতেই তিনি নরেন্দ্র মোদী ও অমতি শাহের সঙ্গে দেখা করেন। যাবতীয় জল্পনাকে সত্যি করে এরপর জানা যায় যে তিনি কংগ্রেস থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন। ফলে মধ্যপ্রদেশে সংকট বাড়তে যে আর দেরি নেই, তা আরও একবার স্পষ্ট হয়ে যায়। অন্যদিকে, বিজেপিতেই যে জ্য়োতিরাদিত্য যোগ দিচ্ছেন তা নিশ্চিত হয়।

মধ্যপ্রদেশের রাজনাতিক সংকট দানা বাঁধতেই জল্পনার পারদ চড়ে কমল নাথ বনাম জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার লড়াই ঘিরে।মনে করা হয়, মধ্যপ্রদেশে সংকট বাড়িয়ে ১৭ জন বিধায়ককে নিয়ে দল ছাড়ছেন কংগ্রেসের এই তরুণ তুর্কী নেতা। আর সেই জল্পনা সত্যি করে এদিন মোদী ও শাহের সঙ্গে দিল্লিতে দেখা করে সোনিয়া গান্ধির কাছে নিজের ইস্তফা পত্র পাঠিয়ে দেন জ্যোতিরাদিত্য।

এদিন নিজের ইস্তফা পত্রে জ্যোতিরাদিত্য সিন্ধিয়া জানিয়ে দেন যে তিনি এবার ‘এগিয়ে যেতে চান।’ আর সেই বার্তা দিয়েই তিনি সোনিয়াকে কড়া ভাষায় জানিয়ে দেন যে , কংগ্রেস ঘিরে কতটা অসন্তুষ্ট ছিলেন তিনি। বহু দিন ধরেই তাঁর ও কমল নাথের মধ্যে ঠান্ডা লাড়ি ছিল মধ্যপ্রদেশে। আর তার জেরেই এই ইস্তফা বলে খবর।

Comment

Please enter your comment!
Please enter your name here