কোলকাতা! মুসলিম বলেই শিক্ষকদের হোটেল থেকে তাড়িয়ে দিলো হোটেল কর্তৃপক্ষ

206

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: মাদ্রাসার শিক্ষক। তাই তাদের গেস্ট হাউসে থাকতে দেওয়া হল না। গেস্ট হাউস কর্তৃপক্ষের অভিযােগ, মুসলিম শিক্ষক বলে আশেপাশের লােকজন আপত্তি জানিয়েছে। অসহিষ্ণুতার এই ঘটনায় মাদ্রাসা শিক্ষকরা অবাক ও একইসঙ্গে অপমানিত।

পেশাগত কাজে মালদা থেকে ১০ জন মাদ্রাসার শিক্ষক আসেন বিকাশ ভবনে। ভােরবেলা কলকাতায় চলে আসেন তারা। বিশ্রাম নেওয়ার জন্য সল্টলেকের ডি এল থার্টি নাইন বাড়ির গেস্ট হাউসের তিনটি ঘর আগে থেকে বুকিং করেছিলেন তারা। তা সত্ত্বেও সেই গেস্ট হাউসের ঘর থেকে তাঁদের বের করে দেওয়া হয় বলে অভিযােগ।শিক্ষকদের অভিযােগ, মাদ্রাসার শিক্ষক এবং মুসলিম বলেই তাঁদের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়েছে। ইতিমধ্যেই পূর্ব বিধান নগর থানায় লিখিত অভিযােগ দায়ের করেছেন শিক্ষকরা।

শিক্ষকরা জানিয়েছেন, ১২০০ টাকা করে তিনটি রুম বুক করা ছিল সল্টলেক ডি এল থার্টি নাইন বাড়িটির গেস্ট হাউসে। সেখানে সকালে ১০ জন স্কুল শিক্ষক এসে পৌঁছল মালদা থেকে। রেজিস্টরের সই হওয়ার পর ঘর দেখাতে যাবার আগে তাঁদের বলা হয় এখানে জায়গা নেই। তাঁদের পাঠিয়ে দেয়া হয় সি এল 164 বাড়ির গেস্ট হাউস-এ। সেখানে ঘন্টা তিনেক বসিয়ে রাখার পর তাদেরকে বের করে দেওয়ার অভিযােগ উঠেছে।

Comment

Please enter your comment!
Please enter your name here