আফরাজুল ও সানাউলের পরিবারের হাতে ঈদ সামগ্রী তুলে দিলেন, মালদা জেলা AIMIM

শাহীদুল ইসলাম, পিপিএন বাংলা, হরিশ্চন্দ্রপুরঃ লিঞ্চিং এর শিকার আফরাজুল ও সানাউল এর পরিবারের সাথে সাক্ষাৎ করলেন হায়দ্রাবাদের সংসদ ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসির অল্ ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন এর প্রতিনিধি দল । পবিত্র ঈদুল আযহা যেন খুশি খুশি পালন করতে পারেন তার জন্য আফরাজুল ও সানাউল এর পরিবারের সাথে দেখা করে ঈদ সামগ্রী তুলে দিলেন মালদা জেলা অল্ ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন। এই প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন জেলার দায়িত্বপ্রাপ্ত নেতা মতিউর রহমান, রেজাউল মোমীন, হাফেজ মনিরুল ইসলাম, মোহাম্মদ বদরুদ্দোজা, সামাউন, এনামুল, রাফসানজানি,বাবুল প্রমূখ।

আজ রবিবার এই দুই অসহায় পরিবারের সাথে সাক্ষাৎ করার পর মীম নেতা মতিউর রহমান পিপিন বাংলা কে জানান, মিম বঞ্চিত ও অসহায়দের দল। যতদিন এই দুই পরিবার বিচার না পাচ্ছেন ততদিন আমরা তাদের জন্য লড়াই চালিয়ে যাব ও সদা সর্বদা তাদের পাশে থাকব।

তিনি আরো বলেন, ঈদের অর্থ হচ্ছে খুশি অতএব এ খুশির দিনে আমরা অসহায় পরিবারের পাশে থেকে ঈদের খুশি ভাগ করে নিতে চাই। তাই আমরা আমাদের দলের পক্ষ থেকে দুই পরিবারকে চিনি, চাল, লাচ্ছা, কাপড় ইত্যাদি ঈদ সামগ্রী তুলে দিলাম। এবং দুই অসহায় পরিবারকে বললাম আপনারা একা নন আমাদের দলের সমস্ত কর্মীরা হচ্ছে আপনাদের সন্তান।আপনাদের কোন কিছু অসুবিধা হলে আমাদের জানাবেন। আমরা সব সময় আপনাদের পাশে থাকব।

Comment

Please enter your comment!
Please enter your name here