বাংলায় তৃণমূল কে হারাতে বিজেপি থেকে গাড়ির-গাড়ি টাকা নিচ্ছে মিম: তৃণমূল নেতা মোশারফ হোসেন

502

আব্দুল কাদির, পিপিএন বাংলা, চাঁচোল: একুশের নির্বাচনকে সামনে রেখে “সংখ্যালঘুদের দায়িত্ব ও কর্তব্য কি” এ শিরোনামে সক্রিয় কর্মীদের নিয়ে এক বিশেষ আলোচনা সভার আয়োজন করে তৃণমূল সংখ্যালঘু সেল চাঁচোল ১ ব্লক। এদিনের সভায় উপস্থিত ছিলেন সেলের জেলা সভাপতি মোশারফ হোসেন, চেয়ারম্যান হাফেজ নজরুল ইসলাম, সহ অন্যান্য নেতৃত্ব গন।

সংগঠনের জেলা সভাপতি মোশারফ হোসেন বলেন, বিজেপি ও মিম একই মুদ্রার এপিঠ ওপিঠ। দুটোই সাম্প্রদায়িক দল। চাঁচলের কংগ্রেস মনোভাবাপন্ন মানুষকে সতর্ক করে দিয়ে তিনি বলেন, এবারের একটিও ভোট যাতে তৃণমূল কংগ্রেস ছাড়া অন্য দলকে কেউ না দেয়। বিজেপিকে আমরা কেন্দ্রে সময় দিয়েছি। তাতে মানুষের দুর্ভোগ বেড়েছে। রাজ্যে আমরা বিজেপিকে সেই সুযোগ দেব না।

অন্যদিকে, সংগঠনের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, একুশের বিধানসভা ভোট স্বাধীনতার লড়াই এর চেয়েও শক্ত। বাংলার মানুষকে স্বাধীনতার স্বাদ পুনরায় পেতে হলে বিজেপি কংগ্রেস-সিপিএম জোট সহ মিম সবাইকে রুখে তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী করতে হবে। এবং এই গুরুদায়িত্ব কাঁধে তুলে নিতে হবে সংখ্যালঘুদের।

এছাড়াও এদিনের অনুষ্ঠানে চাঁচোল-১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সচ্চিদানন্দ চক্রবর্তী, জেলার সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কল্যাণী ঘোষ, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ রফিকুল হোসেন, জেলা পরিষদ সদস্য সামিউল ইসলাম সহ অনেকেই উপস্থিত ছিলেন।

Comment

Please enter your comment!
Please enter your name here