সন্তানকে চিকিৎসার উদ্দেশ্যে নিয়ে যাওয়া দম্পতিকে বাচ্চাচোর সন্দেহে বেদম প্রহার! ভীড়ের

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: গেরুয়া মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর রাজ্য উত্তর প্রদেশের বিজনোর জেলার নাজিবাবাদ এলাকায় এক দম্পতি নিজ অসুস্থ ছেলেকে নিয়ে হসপিটাল যাচ্ছিলেন। সেই সময় উত্তপ্ত হয়ে তাদেরকে বাচ্চা চোর বলে মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে জনতা পুলিশ বাহিনীকে আক্রমণ করে। পরে থানা থেকে বিশাল ফোর্স ঘটনাস্থলে এসে উত্তপ্ত ভীড় কে সরিয়ে দেয়। এই মামলায় পুলিশ ১৫ জন নামে এফআইআর দায়ের করে। এছাড়াও পুলিশ ৪০ জন অজ্ঞাত পরিচয় ব্যাক্তি বিরুদ্ধে মামলা দায়ের করেছে। ঘটনাস্থল থেকে ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

 
ঘটনাটি গত বুধবারে বুধবারের। গার্মালপুরে বসবাসরত এক দম্পতি তাদের সন্তানকে চিকিৎসার জন্য জোগিরামপুরী নিয়ে যাচ্ছিলেন। শিশুটি প্রায় আশঙ্কাজনক অবস্থায় ছিল এবং কথা বলতে পারছিল না। গ্রামবাসীরা শিশু সহ ঐ দম্পত্তি কে আটক করে। কিছু না বুঝেই সন্তানের সামনে তাদেরকে বেদম প্রহার করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসলে গ্রামবাসীরা পুলিশের উপর চড়াও হয়।

জনতা ও পুলিশের খন্ডযুদ্ধের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এ ঘটনায় পুলিশ দুটি মামলা দায়ের করেছে। একটি শিশুর বাবার বয়ান অনুযায়ী দ্বিতীয় পুলিশি হামলার ঘটনায়। শুক্রবার পুলিশ এই মামলায় ছয় জনকে গ্রেপ্তার করে কারাগারে জেলহাজতে প্রেরণ করেছে।

Comment

Please enter your comment!
Please enter your name here