ফের বাংলায় মব লিঞ্চিং, পুলিশের সামনেই চুরির অপবাদ দিয়ে আসলামকে পিটিয়ে হত্যা! আসানসোলে

পিপিএন বংলা, নিউজ ডেস্ক: রাজ্য সরকার আইন পাস করলেও থামার কথা নেই গণপিটুনি। বাংলায় বেড়ে চলেছে মব লিঞ্চিং সানাউল খাবীর সেখের পর এবার যোগ হলো উত্তর আসানসোল এর বাসিন্দা আসলাম এর নাম। চলতি মাসের ৪ তারিখ বহরমপুর এর বাসিন্দা আব্দুল খাবীর কে পিটিয়ে হত্যা করে বহরমপুর এক ডাক্তার এবং তার সাঙ্গ পাংগরা।

তার কদিন পরেই ডালখোলা চুরির অপবাদ দিয়ে দুজনকে পেটানো হয়। এবং গত ১১ তারিখ কোচবিহারের দিনহাটায় চুরির অপবাদ দিয়ে আরো এক জনকে পেটায় সন্ত্রাসী ভীড়তন্ত্র। স্থানীয় বাসিন্দা ও পুলিশ এর তৎপরতায় ডালখোলা দিনহাটার নির্যাতিত বেঁচে গেলেও এবার পুলিশের সামনেই চুরির অপবাদ দিয়ে পিটিয়ে হত্যা করা হলো আসলাম নামে ৩২ বছরের এক যুবককে।

আসানসোলের সালানপুরে চুরির অপবাদ দিয়ে পিটিয়ে হত্যা করা হল আসলাম খান নামে এক ব্যক্তিকে। আসানসোল উত্তর থানা বাবুতালব এর পাওয়ার হাউস এলাকার বাসিন্দা আসলাম খান। মৃত আসলামের পরিবারে চার সন্তান বৃদ্ধ মা ও স্ত্রী রয়েছে। আসলামের মা ভাঙ্গা গলায় বলেন, আমার ছেলে দিনমজুর কাজ করে পরিবার চালাত। আসলাম ই ছিল পরিবারের একমাত্র সম্বল উপার্জনকারী। আসলামের মা বলেন এখন কি ভাবে দিন কাটবে আমদের। আমাদের পরিবারের একমাত্র উপার্জনকারী ছিল আসলাম। আমরা দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। যেন আমার মতো আর কোন মায়ের কোল খালি না হয় তার দিকে নজর দিক প্রশাসন।

উল্লেখ্য যে শ্যামপুর থানা পুলিশ এখন পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করেছে। তাদেরকে আসানসোল সিজিএম কোর্টে পেশ করা হলে বিচারক পরবর্তী শুনানি পর্যন্ত জেল হিফাজত এর নির্দেশ দেন।

Comment

Please enter your comment!
Please enter your name here