বাঙালি শ্রমিকেরা আমাদের অতিথি, বাংলার কিছু পত্রিকা AIMIM নিয়ে মিথ্যা রটাচ্ছে: মিম বিধায়ক

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: দ্বিতীয় দফায় দেশজুড়ে লকডাউন চলছে। আগামী মাসের ৩ তারিখ পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে। আর এই হঠাৎ করে ঘোষিত লকডাউনে দেশের বিভিন্ন রাজ্যে আটকে পড়েছেন পশ্চিমবঙ্গের শ্রমিকরা। তাদের চরম দুরাবস্থার বিভিন্ন ছবি উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। মুখ্যমন্ত্রী তড়িঘড়ি সমস্ত রাজ্যের প্রধান দের চিঠি করে বাংলার শ্রমিকদের খাওয়া-দাওয়ার ব্যবস্থা করার অনুরোধ করেছিলেন।

১৬ এপ্রিল বাংলার জনপ্রিয় সংবাদ পত্রিকা ‘কলম’ এ “বাঙালি শ্রমিকদের সাহায্য করতে পারব না: মিম বিধায়ক” শিরোনামে একটি প্রতিবেদন ছাপে। সেখানে শ্রমিকদের বরাত দিয়ে বলা হয় মিম বিধায়ক তাদের বলেছে বাঙালিরা মীমকে ভোট দেয় না, অতএব বাংলার কোন শ্রমিককে তারা সহযোগিতা করবে না।

মিম বিধায়ক মমতাজ খাঁর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “বাঙালি শ্রমিকেরা আমাদের অতিথি। তাদের সর্ব ধরনের সহযোগিতা করা আমাদের নৈতিক কর্তব্য। আমাদের দলের নেতাকর্মীরা বরাবর তাদের পাশে আছে যেন তাদেরকে কোন ধরনের সমস্যার সম্মুখীন হতে না হয়। বাংলার দু-একটি পত্রিকা আমাদের দলের ভাবমূর্তি নষ্ট করতে মিথ্যা প্রপাগান্ডা করছেন। বাংলায় এখন পর্যন্ত মিম ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেনি। অতএব বাংলার কে আমাদের ভোট দিয়েছে কে দেয়নি তা নিয়ে প্রশ্ন ওঠার কোনো মানেই হয় না।”

হায়দ্রাবাদে কর্মরত দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার কিছু যুবক ভিডিও বার্তা দিয়ে বলেন, ” এখানে আমাদের কোনো অসুবিধা হচ্ছে না। বাড়ি বাড়ি এসে খাবার পৌঁছে যাচ্ছেন আসাদুদ্দীন ওয়াইসীর দলের কর্মীরা। কলম পত্রিকার কারনে আমাদের পরিবার থেকে নিয়ে আত্মীয়-স্বজন ভেঙে পড়তে পারে। সর্বোপরি এই পত্রিকা তার পাঠকদের ভুল ইনফরমেশন দিচ্ছে।”

Comment

Please enter your comment!
Please enter your name here