সত্যিই কি এয়ার ফোর্স পাইলট “অভিনন্দন” পাকিস্তানের কব্জায় রয়েছে

74
সত্যিই কি এয়ার ফোর্স পাইলট
সত্যিই কি এয়ার ফোর্স পাইলট "অভিনন্দন" পাকিস্তানের কব্জায় রয়েছে

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: পাকিস্তান মিডিয়া দাবি করেছে যে ভারতের একজন বায়ুসেনার পাইলটকে গ্রেপ্তার করা হয়েছে। এর একটি ভিডিও পাকিস্তানি মিডিয়াতে চালানো হচ্ছে। যে জাওয়ান এর ভিডিও টি চালানো হচ্ছে তার নাম অভিনন্দন বলা হচ্ছে। এই ভিডিওতে, এই অভিনন্দন নামক জাওয়ান বলেছেন তার সার্ভিস নম্বর 27981 এবং সে ফ্লাইং পাইলট । এইটি ভারতের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

পাকিস্তান সেনাবাহিনীর ডিজিপি, আই এস পি আর জেনারেল গাফুর বলেছেন, পাকিস্তান যুদ্ধ চায় না এবং শান্তিতে আলোচনার মাধ্যমে তারা এই সমস্যার সমাধান চায়। পাকিস্তানের পক্ষ থেকে বলা হয়েছে এই জাওয়ান এর সঙ্গে কোন খারাপ ব্যবহার করা হবে না। আইনত ভাবে যা করা যায় সেটাই এই জাওয়ান এর সঙ্গে করা হবে। তিনি আরো বলেন,পাকিস্তান বার বার বলেছে যে, বল এখন ভারতের কোর্টে রয়েছে এবং ভারত কে সিদ্ধান্ত নিতে হবে যে আলোচনা চাই না যুদ্ধ চাই।

যেহেতু ভারতীয় বিমানবাহিনীর পক্ষ থেকে এর উপর কোন সংবাদ সম্মেলন করা হয়নি।  অভিনন্দন সম্পর্কে এই তথ্য www.bharat-rakshak.com ওয়েবসাইটে রয়েছে। এটি কোনো সরকারী ওয়েবসাইট নয়। তবে এখানে এয়ার ফোর্স সম্পর্কিত তথ্য রয়েছে। এবং যদি পাকিস্তানের এই দাবিটি সঠিক হয় তবে অভিনন্দন সম্পর্কে এই তথ্য সঠিক। এটি ভারতের জন্য একটি খারাপ খবর।

Comment

Please enter your comment!
Please enter your name here