এ যেন আধুনিক অর্থনীতিবীদ! রাম মন্দির দেশের অর্থনীতির ছবি পাল্টে দেবে: মোদী

269

পিপিএন বাংলা নিউজ ডেস্ক: ভূমিপুজোয় অংশ নেওয়া ও রামমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের পর অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের উদ্দেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী৷ মঞ্চে উঠে প্রথমেই তিনি বলেন, ‘আজ পুরো বিশ্বজুড়ে রাম-সীতা নাম ধ্বনিত হচ্ছে৷ সারা বিশ্বের রামভক্তদের আজকের এই শুভদিনে শুভেচ্ছা জানাই৷ এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে পেরে শ্রী রাম জন্মভূমি ট্রাস্টের প্রতি কৃতজ্ঞতা জানাই৷’

তিনি বক্তব্য রাখতে গিয়ে অর্থনীতিবীদ হয়ে পড়েন। অর্থনীতিবিদ মোদী বলেন, রাম মন্দির কোটি কোটির মানুষের সঙ্কল্পের প্রতীক। আগামী প্রজন্মের আস্থা, শ্রদ্ধা ও সঙ্কল্পের প্রতীক হবে। মন্দির নির্মাণ হলে অর্থনীতির ছবিটাই পাল্টে যাবে। বিশ্ব থেকে মানুষ এখানে প্রভু রাম ও মাতা জানকীর দর্শন করতে আসবে।

উল্লেখ্য যে, এর পূর্বেও প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি গুজরাতে সর্দার বল্লভ ভাই প্যাটেল এর মূর্তি স্থাপন করার সময় বলেছিলেন, দেশের অর্থনীতি আরো মজবুত করবে এই ‘স্ট্যাচু অফ ইউনিটি’। কিন্তু পরিসংখ্যান বলছে দিনদিন দেশের অর্থনীতির মাজা ভেঙ্গে যাচ্ছে। সরকার বেকারত্ব দূরীকরণ ও যুবকদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা না করতে পেরে মানুষের হাতে ধর্মের কাটোরা ধরিয়ে দিচ্ছেন।

Comment

Please enter your comment!
Please enter your name here