এরাই বিশ্বগুরু বানাবে ভারতকে! হনুমান চল্লিশা পড়লে দূর হবে করোনা: সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর

176

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: করোনা ভাইরাস থেকে দেশকে মুক্ত করতে নানা মুনির নানা মত। পতঞ্জলি তো করোনিল বাজারে এনেই ফেলেছিল। কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথওয়ালে রীতিমতো কর্মী-সমর্থকদের নিয়ে রাজপথে নেমে “গো করোনা গো” স্লোগান তুলেছিলেন। আরো এক কেন্দ্রীয় মন্ত্রী একধাপ এগিয়ে আবার দাবি করেছেন ভাবিজি পাঁপড় খেলে বিদায় নেবে করোনা। করোনা তাড়ানোর এই উদ্যোগে এবার নয়া সংযোজন মালেগাঁও বিস্ফোরণে অন্যতম অভিযুক্ত, বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর।

শনিবার তিনি বলেছেন, “আজ থেকে ৫ অগাস্ট পর্যন্ত দিনে পাঁচবার হনুমান চল্লিশা পাঠ করলে দেশ থেকে দূর হবে করোনা নামক মরণ ভাইরাস।” প্রসঙ্গে উল্লেখ্য যে, ৫ অগাস্ট অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজো। সেই উপলক্ষে এখন প্রস্তুতি তুঙ্গে। এই বিজেপি সাংসদ বলেন, মানুষের শরীর সুস্থ ও সবল রাখতে আমরা এই দশটি দিন পাঁচবার করে হনুমান চল্লিশা পাঠ করি। আবার তিনি শুভ সময় হিসাবে সন্ধ্যা সাতটার সময় করার নিদান দেন। তিনি আরো বলেন, ৫ অগাস্ট প্রতি ঘরে প্রদীপ জ্বালিয়ে রামলালাকে স্মরণ করি।”

প্রজ্ঞা ঠাকুর টুইট করে বলেন, “মধ্যপ্রদেশের বিজেপি সরকার সংক্রমণ ঠেকাতে উদ্যোগী। ৪ অগাস্ট অবধি লকডাউন বলবৎ রয়েছে। যদি গোটা দেশের হিন্দুরা একস্বরে হনুমান চল্লিশা পড়েন তবে করোনা দূর হবেই।”

Comment

Please enter your comment!
Please enter your name here