ইডেনে রাসেল ঝড়ে উড়ে গেল পাঞ্জাব! শীর্ষে কিং খানের নাইট

ইডেনে রাসেল ঝড়ে উড়ে গেল পাঞ্জাব! শীর্ষে কিং খানের নাইট

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: প্রথম ম্যাচের কার্যত পুনরাবৃত্তি। দ্রুত উইকেট পড়ে যাওয়ার পর নীতিশ রানা ও রবীন উত্থাপ্পার হাল ধরা, আর তারপর আন্দ্রে রাসেলের পাওয়ার হিটিং। ইডেনে আইপিএলের দ্বিতীয় ম্যাচে ব্যাটসম্যানদের দাপটে কিংস ইলেভেন পাঞ্জাবকে ২৮ রানে হারাল নাইট রাইডার্স। ১৭ বলে ৪৮ রান ও দুই উইকেট নিয়ে ম্যাচের সেরা রাসেল।

এদিন টসে জিতে কিংস অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন দীনেশ কার্তিকদের ব্যাট করতে পাঠান। ওপেন করতে নেমে গত বছরের মতই ঝড় তোলেন সুনীল নারিন (৯ বলে ২৪)। তবে এদিনও বেশিক্ষণ টিকতে পারেননি ক্রিস লিন (১০ বলে ১০)। নারিন ও লিন বেশিক্ষণ ক্রিজে না থাকতে পারলেও হাল ধরেন নীতিশ (৩৪ বলে ৬৩) ও উত্থাপ্পা (৬৭ নট আউট)। নীতিশ ফিরে যাওয়ার পর রাসেল ব্যাট করতে নামলেও স্বচ্ছন্দ ছিলেন না। তিন রানের মাথায় তাঁকে বোল্ড করেন মহম্মদ সামি। কিন্তু ৩০ গজের ভিতর তিনজন ফিল্ডার থাকায় নো বল ডাকেন আম্পায়ার। আর তারপরেই ফের ঝড়। পাঁচটি ছয় ও তিনটি চার মারেন রাসেল। ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১৮ রান করে নাইটরা।

মনে করা হয়েছিল, জবাবে পালটা ঝড় তুলবেন ক্রিস গেইল ও কে এল রাহুল। কিন্তু রাহুলকে শুরুতেই তুলে নেন লকি ফার্গুসন। ২০ রানে গেইলকে আউট করে পাঞ্জাবের কাজ আরও শক্ত করে দেন রাসেল। ডেভিড মিলার (৪০ বলে ৫৯) ও মায়াঙ্ক আগরওয়াল (৩৪ বলে ৫৮) চেষ্টা করলেও রানরেট কমাতে পারেননি। পরের দিকে ১৫ বলে ৩৩ রান করেন মনদীপ সিং। কিন্তু শেষরক্ষা হয়নি। ১৯০ রানেই শেষ হয়ে যায় কিংস ইনিংস।

Comment

Please enter your comment!
Please enter your name here