বিস্ফোরক মন্তব্য তৃণমূল বিধায়কের, অধিকাংশ দলের নেতা ও আমলারা দূর্নীতিগ্রস্ত

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: জেলা পরিষদ থেকে পঞ্চায়েত সমিতি ও গ্রাম পঞ্চায়েতেও এক ধরনের নেতা ও আমলারা যে ভয়ঙ্কর দুর্নীতি করেছে যার জেরে মানুষ সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়েছে। তার ফলে মানুষ তৃণমূল থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে । ‘দিদিকে বলো’ কর্মসূচীতে যোগ দিয়ে দলীয় জনপ্রতিনিধি ও দলীয় সরকারের আমলাদের বিরুদ্ধে এই ভয়ঙ্কর অভিযোগ আনলেন মালদহের রতুয়া কেন্দ্রের তৃণমূল বিধায়ক সমর মুখোপাধ্যায়।

এদিন রতুয়া মহানন্দ টোলা এলাকায় দিদিকে বলো জনসংযোগ অনুষ্ঠানে যোগ দিয়ে বিস্ফোরক মন্তব্য করেন বিধায়ক সমর মুখোপাধ্যায়। মীম নেতা মতিউর রহমান বলেন, সমর মুখোপাধ্যায় সঠিক কথা বলেছেন। কিন্তু তারা যে ড্যামেজ কন্ট্রোল করার চেষ্টা করছে তা আর হবে না। রতুয়া সহ পুরো মালদা জেলার জনগণ ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসী কে দেখে এমআইএম মুখী হচ্ছে।

গত সোমবার বাংলার মানুষের সমস্যা-পরামর্শ কাছ থেকে জানতে ‘দিদিকে বলো’ কর্মসূচি গ্রহণ করেছে রাজ্য সরকার। রাজনৈতিক বিশেষজ্ঞ প্রশান্ত কিশোরের পরামর্শে জনসংযোগে শান দিতেই এমন কর্মসূচি গ্রহণ করা হয়েছে রাজ্য সরকারের তরফে। আর এই প্রকল্পের সূচনার দুদিনের মধ্যেই ব্যাপক সাড়াও মিলেছে রাজ্য জুড়ে। তবুও প্রচারে যাতে কোনরকম খামতি না থাকে সেদিকে লক্ষ্য রেখে দিদিকে বলো নিয়ে বুথ স্তরেও প্রচারে নেমে পরেছে তৃণমূল। কর্মী থেকে মন্ত্রী সকলেই মানুষের দ্বারে দ্বারে ঘুরে বিলি করতে নেমে পরেছেন ‘দিদিকে বলো’র লিফলেট।

1 COMMENT

Comment

Please enter your comment!
Please enter your name here