বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা কালিয়াচক টার্গেট পয়েন্ট ( আর) স্কুলে

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা কালিয়াচক টার্গেট পয়েন্ট ( আর) স্কুলে
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা কালিয়াচক টার্গেট পয়েন্ট ( আর) স্কুলে

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: প্রতি বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হলো কালিয়াচক ১ নং ব্লক ও কালিয়াচক ৩ নং ব্লকের সংযোগস্থলে অবস্থিত একটি বেসরকারি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান টার্গেট পয়েন্ট (আর) স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং নতুন খেলার মাঠের উদ্বোধনী অনুষ্ঠান। এই নতুন খেলার মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ নিয়োগ কমিটির চেয়ারম্যান তথা বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবী ডাঃ মোয়াজ্জেম হোসেন সাহেব

প্রধান অতিথি ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে তার মূল্যবান বক্তব্যে বলেন শরীর চর্চা ও ক্রীড়া প্রতিযোগিতা শারীরিক ও মানসিক বিকাশ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই সুস্থ জাতি গঠনে ক্রীড়ার গুরুত্ব অপরিসীম। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন।

নানা ধরনের প্রতিযোগিতা মূলক খেলার আয়োজন করা হয়। যেমন – দৌড় প্রতিযোগিতা , হাই জাম্প, লং জাম্প, ডিসকাস থ্রো, এ ছাড়া যেমন খুশি তেমন সাজো ইত্যাদি।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান টার্গেট পয়েন্ট (আর) স্কুলের প্রধান শিক্ষক – মোঃ উজির হোসেন, কালিয়াচক ৩ নং ব্লকের বিডিও খোকন বর্মন ও কালিয়াচক ১ নং ব্লকের বিডিও, কালিয়াচক ৩ নং ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি শাহানাজ বেগম এবং কালিয়াচক ১ নং ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি আতিউর রহমান, স্কুলের সমস্ত শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক-অভিভাবিকাবৃন্দ প্রমুখ।

Comment

Please enter your comment!
Please enter your name here