তিরুপতি মন্দির খুলে মোদী জি ‘করোনা মারকাজ’ বানিয়ে দিলেন! তবু অর্নব,আঞ্জানা, সুধীর চুপ

310

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: আরও একটি মারকাজ পাওয়া গিয়েছে, তবে করোনা সংক্রমণের শুরুতে দালাল মিডিয়া চিৎকার করে করে বহুসংখ্যক দের সামনে জামাত শব্দটিকে বিষাক্ত কূখ্যাত করে তুলেছিল এবং সংখ্যালঘুদের ওপর একপ্রকার ঘৃণা সৃষ্টি করেছিল। কিন্তু বর্তমানে অন্ধ্রপ্রদেশ পুলিশের এই রিপোর্ট দেখার পরেও মুখে কুলুপ এঁটে বসে আছে চাটুকার মিডিয়া।

অন্ধ্রপ্রদেশ পুলিশের একটি রিপোর্টে তিরুমালা তিরুপতি বালাজি মন্দিরটি বন্ধ করার দাবি জানিয়েছেন , রাজ্য সরকার কে দেওয়া এই রিপোর্টে জানানো হয়েছে যে, ৮ জুন মন্দিরের দরোজা পুনরায় খুলে দেওয়ায় এই অঞ্চলে কোভিড -১৯ আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার একমাত্র কারণ।

তিরুপতির সহকারী পুলিশ সুপার (এএসপি) মুন্নি রামাইয়ার রিপোর্ট-এ বলা হয়েছে যে মন্দির ‘প্রয়োজনীয় পরিষেবাগুলির’ শ্রেণিতে না পড়ে না। তাই গোষ্ঠী সংক্রমণ ঠেকাতে মন্দিরটি বন্ধ করে দেওয়া উচিত। প্রতিবেদনে বলা হয়েছে, ওই অঞ্চলে ভাইরাসের সংক্রমণ বৃদ্ধির একমাত্র কারণ ৮ জুন মন্দিরটি পুনরায় দর্শনের জন্য খুলে দেওয়া।

এতো কিছু হওয়ার পরেও মুখে কুলুপ এঁটে বসে আছে দালাল মিডিয়া। এই বিষয়টি সংখ্যাগরিষ্ঠ দের কাঠগড়ায় তুলতে হবে তাই অর্ণব, সুধীর চৌধুরী, অঞ্জনা ওম কাশ্যপের মুখে বড় বড় তালা ঝুলি গিয়েছে।

দেশ জানতে চায়:
তিরুপতির জামাতিরা করোনা ছড়ানোর জন্য কি দায়ী নয় ?

জাতি জানতে চায়:
তিরুপতি মন্দির দর্শনের জন্য খুলে করোনা মারকাজ বানানোর জন্য কী মোদি সরকার দায়ী নয়?

Comment

Please enter your comment!
Please enter your name here