তৃণমূল মাদ্রাসা টিচার্স এসোসিয়েশনের উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা মালদায়

92

নিজস্ব প্রতিনিধি, কালিয়াচক: সোমবার ওয়েস্ট বেঙ্গল তৃণমূল মাদ্রাসা টিচার্স এসোসিয়েশনের মালদা জেলা শাখার উদ্যোগে হাই মাদ্রাসা ও মধ্যশিক্ষা পর্ষদের উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান কালিয়াচক টাউন লাইব্রেরীতে।

কালিয়াচকের উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রী নাজনীন আজাদ, তাহেনুজ্জামান ও রহিমা খাতুন। তাদের কে সংবর্ধনা জানিয়ে তাদের হাতে একটি করে অভিধান, ডায়েরি, কলম, ফুলের স্তবক, উত্তরীয়, মিষ্টির প্যাকেট ও শংসাপত্র তুলে দেওয়া হয়। এই অনুষ্ঠানটি ওয়েস্টবেঙ্গল তৃণমূল মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশন এর রাজ্য সভাপতি ফারহাদ সাহেবের নির্দেশে কালিয়াচক টাউন লাইব্রেরীতে এই সংবর্ধনা অনুষ্ঠান টি করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সেই সকল কৃতি ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবক/অভিভাবিকারা। এছাড়াও উপস্থিত ছিলেন জেলার শীর্ষ নেতৃত্ব সাকিলুর রহমান, অন্যতম জেলা নেতৃত্ব আব্দুল লাহীল মামুন, সিরাজুল হক, শিক্ষক এজাজুল হক, মমিনুল হক ও নামদার শেখ প্রমুখ।

সাকিলুর রহমান বলেন, আমরা কালিয়াচকের তিনজন কৃতি ছাত্র-ছাত্রী যারা মাধ্যমিকে রাজ্যে দুজন অষ্টম ও একজন দশম স্থান অধিকার করেছে তাদের আজ আমরা সংবর্ধনা জানালাম ওয়েস্ট বেঙ্গল তৃণমূল মাদ্রাসা টিচার্স এসোসিয়েশনের তরফে। এবং তার সাথে সাথে আগামী প্রজন্মের যারা ছাত্র-ছাত্রী তারা যেন তাদের ফলাফল দেখে অনুপ্রাণিত হয় এবং আগামীতে তারা আরোও ভালো রেজাল্ট কালিয়াচক এর মাটিতে নিয়ে আসতে পারে।

উপস্থিত মাননীয় শিক্ষক মোহাম্মদ এজাজুল হক জানান, এই লকডাউন এর পরিস্থিতিতেও আমাদের এই ছোট্ট প্রয়াস সফল হয়েছে আমরা এখানে সামাজিক দূরত্ব বজায় রেখেই সংবর্ধনা অনুষ্ঠান করলাম এবং যে সকল ছাত্র-ছাত্রী কালিয়াচকের ভালো ফলাফল হাই মাদ্রাসা ও মধ্যশিক্ষা পর্ষদের তিনজন ছাত্র-ছাত্রী ফলাফল করেছে আমরা তাদের আগামী ভবিষ্যৎ উজ্জ্বল কামনা করছি ও তাদের প্রতি অসংখ্য শুভেচ্ছা রইল।

Comment

Please enter your comment!
Please enter your name here