চাঁচলের মালতিপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁচলের মালতিপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত 2
চাঁচলের মালতিপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মোহা: জসিমুদ্দিন, পিপিএন বাংলা, হরিশ্চন্দ্রপুর: বর্তমানে প্রায় প্রতিদিনই সড়কে ঘটে চলেছে প্রাণহানির ঘটনা। একের পর এক সড়ক দুর্ঘটনায় দীর্ঘতর হচ্ছে লাশের মিছিল। দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুর পাশাপাশি অনেকে  পঙ্গু হয়ে যাচ্ছে । রাজ্য সরকার দ্বারা সেফ ড্রাইভ সেভ লাইফ অভিযান চালানোর পরেও মানুষ বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছে ফলে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনার ফলে ঘটে চলেছে  প্রাণহানির ঘটনা ।

শনিবার শুক্রবারী-মালতিপুর রোডে ঘটে গেল এমনই এক  ভয়াবহ সড়ক দুর্ঘটনা । স্থানীয় সূত্রে খবর সন্ধ্যা ৬ টা নাগাদ মা ইট ভাটার পর্শ্বে বাইকের সঙ্গে ভুটভুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এই মর্মান্তিক সংঘর্ষের ফলে দুই জনের প্রাণহানি ঘটে, হাজিকুল(৩০)নামক যুবক এবং ভুটভুটি চালক । স্থানীয়দের থেকে আরও জানা যায় ভুটভুটি টি গ্যাস সিলিন্ডার সহ মালতিপুর থেকে শুক্রবারীর দিকে আসছিল এবং হাজিকুল নিজ বাড়ি থেকে বাবার বাড়ি সোনারায় যাচ্ছিল ঠিক সেই মুহূর্তে লাইট বিহীন ভুটভুটি ও মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলে ভুটভুটি চালক প্রান হারায় এবং স্থানীয়দের তৎপরতায় মোটরসাইকেল চালককে মালতিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার মৃত বলে ঘোষনা করেন। চাঁচল থানার পুলিশ এসে দুজনকে ময়না তদন্তের জন্য পাঠাই এবং মোটরসাইকেল ও ভুটভুটি কে থানায় নিয়ে যায়। এমন ঘটনা কিভাবে ঘটলো পুলিশ তা তদন্ত চালাচ্ছে।

Comment

Please enter your comment!
Please enter your name here