কাজ করলো না ‘ভাবিজি পাঁপড়’! করোনায় আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম,ভর্তি AIIMS- এ

271

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: কেন্দ্রীয় জলসম্পদ, নদী উন্নয়ন ও গঙ্গা দূষণ দূরীকরণ মন্ত্রকের প্রতিমন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ ৮ আগস্ট শনিবার তাকে এইমস ট্রমা সেন্টারের বেসরকারি ওয়ার্ডে ভর্তি করা হয়। মেডিসিন বিভাগের ডাঃ নীরজ নিশালের নেতৃত্বে তার চিকিৎসা চলছে। যদিও তার শরীরে করোনার সংক্রমণ প্রভাব হালকা রয়েছে। যাতে খুব বেশি শারীরিক সমস্যা হওয়ার কথা নয়।

60 বছরের বেশি বয়সী হওয়ার কারণে, তাকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন তার পরিবারের ডাক্তার। তার পরেই তাকে এইমস ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা তার স্বাস্থ্য পর্যবেক্ষণ করছেন।

উল্লেখ্য যে কয়েকদিন পূর্বে করোনা থেকে কীভাবে ‘বাঁচবেন’, তার উপায় বাতলাতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী এক অবৈজ্ঞানিক মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন করো না থাকা পাস তাহলে ‘ভাবিজি- র পাঁপড় খেতে হবে’! তাঁর কথায়, ‘পাঁপড় খাও, করোনা ভাগাও!’ আসলে ‘ভাবিজি পাঁপড়’-এর ব্র্যান্ড লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মেঘওয়াল। সেখানেই তিনি দাবি করেন, এই পাঁপড় খেলে নাকি শরীরের রোগপ্রতিরোধ ক্ষমতা দারুণভাবে বেড়ে যায়। যদিও এভাবে শিল্পা খবর ভাবিজি-র পাঁপড় তাকে করোনা থেকে রক্ষা করতে পারেনি।

Comment

Please enter your comment!
Please enter your name here