যোগীর পুলিশ থেকে ‘বেটি বাঁচাও’! ন্যায় চাও,আগে নেচে দেখাতে হবে থানায়: নির্যাতিতাকে নিদান পুলিশের

311

পিপিএন বাংলা, নিউজ ডেস্ক: যোগী আদিত্যনাথ শাসনে দেশের সর্ব বৃহত্তম রাজ্য (জনসংখ্যায়) উত্তর প্রদেশ যেন অপরাধ প্রদেশ হয়ে উঠেছে। উত্তরপ্রদেশে একেরপর এক অপরাধের ঘটনা ঘটেই চলেছে, থামার কোনাে নাম কথা নেই। দিনদিন অপরাধীদের সাহস বৃদ্ধি পাচ্ছে। বুক ফুলিয়ে এলাকাতে দাপিয়ে বেড়াচ্ছে তারা। পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে নানা মহলে।

পুলিশের ভূমিকা নিয়ে চাঞ্চল্যকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করে এক নির্যাতিতা তরুণী জানিয়েছেন,অসামাজিক কিছু ব্যাক্তি তার সাথে শ্লীলতাহানির করার চেষ্টা করলে কানপুরের গোবিন্দ নগর থানায় অভিযোগ করতে যান। ইন্সপেক্টর সাহেবের কাছে বিচার চাইতে গিলে তিনি ন্যায় পাইয়ে দেওয়ার আশ্বাস তো দূরের কথা তার সামনে নাচাতে হবে বলে ফরমায়েশ করেন।

প্রকাশ থাকে যে, গত ২৬ শে মার্চ বিকেলে অভিযুক্তরা নির্যাতিতার বাড়িতে এসে পরিবারের সদস্যদের মারধর করে। এর পরে ৭ আগস্ট রাত আটটার দিকে বাজার থেকে ফেরার সময় অভিযুক্তরা তার সঙ্গে বাজে ব্যবহার করে বলে অভিযোগ নির্যাতিতা তরুণীর। এই অভিযোগ জানাতে নির্যাতিতা তরুণী থানায় যান। নির্যাতিতার অভিযোগ ইন্সপেক্টর অনুরাগ মিশ্র প্রথমে তাকে অনেকক্ষণ বসিয়ে রাখেন। তারপর আজব ফরমায়েশ করেন। ইন্সপেক্টর বাবু আমাকে বলেন, ন্যায়বিচার তুমি পাবে, তবে তার আগে তোমাকে আমার সামনে নাচতে হবে।যদিও ইন্সপেক্টর অনুরাগ মিশ্র তার ওপর ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

সূত্র:- বোলতা হিন্দুস্তান।

Comment

Please enter your comment!
Please enter your name here